Thursday, May 21, 2015

Android Software।WeVideo–Video Editor&Maker.Apk

আসসালামু আলাইকুম!

আমি সবসময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করি। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করতে পারি। যাই হোক বেশি কিছু বলতে চাইনা।আজ আমি আপনাদের সাথে একটি ভিডিও ইডিটর শেয়ার করব। এন্ড্রয়েডের অনেক এপ আছে আর ভিডি-ও ইডিটরও আছে অনেক।

কুনটা আপনাদের ভালো লাগবে আমি জানিনা। তবে আমার কাছে এই ভিডিও ইডিটরটা খুব ভালো লাগল। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আমি এটা নিয়ে বেশি কথা বলতে চাইনা। আপনি ডাউনলোড করুন আর নিজেই দেখুন। তো ডাউনলোড করুন। আর কুনো সমস্যা হলে জানাবেন।তবে আমি আগেই বলে রাখি এই এপটি এর আগে কেউ শেয়ার করেছে কিনা জানিনা তবে এটা আমি প্রথম শেয়ার করছি। তো যদি আপনারা এটা প্রয়জনিয় মনে করেন তাহলে ডাউনলোড করুন।
File Name:WeVideo–Video Editor&Maker.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে
এখানে যান।
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন। Download:Softwareটি ডাউনলোড করুন এখান থেকে।
 আশা করি Softwareটি আপনাদের উপকারে আসবে। আপনার কাজে সহযোগিতা করবে।
 ধন্যবাদ

No comments:

Post a Comment